কলাপাড়ায় কৃষকলীগ সভাপতির বিরুদ্ধে ভূমিদস্যুতার অভিযোগ এনে ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন Latest Update News of Bangladesh

সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় কৃষকলীগ সভাপতির বিরুদ্ধে ভূমিদস্যুতার অভিযোগ এনে ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন

কলাপাড়ায় কৃষকলীগ সভাপতির বিরুদ্ধে ভূমিদস্যুতার অভিযোগ এনে ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন

কলাপাড়ায় কৃষকলীগ সভাপতির বিরুদ্ধে ভূমিদস্যুতার অভিযোগ এনে ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন




কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি॥ কলাপাড়া পৌর কৃষকলীগ সভাপতি এসএম মরতুল্লা সৌরভ সিকদারের বিরুদ্ধে সংখ্যালঘু সম্প্রদায়, মসজিদ, মাদরাসার সম্পত্তি জোর-জবরদখলসহ অত্যাচার থেকে নিষ্কৃতি পেতে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগীরা।

 

শনিবার (২৫জুলাই) সকাল ১১টায় কলাপাড়া প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের সদস্যদের পক্ষে লিখিত বক্তব্য রাখেন মনিবুর রহমান। লিখিত বক্তব্যে মনিবুর রহমান বলেন, ’কলাপাড়া পৌর-কৃষকলীগ সভাপতি এসএম মরতুল্লা সৌরভ সিকদার দলীয় ক্ষমতার অপব্যবহার করে মসজিদ, মাদরাসা, সংখ্যালঘু মানুষের জমি দখল ও চাঁদাবাজি করে আসছেন। এলাকার হিন্দু ও মুসলিম উভয় সম্প্রদায়কে দমনপীড়ন করছেন।

 

বায়োজ্যেষ্ঠ সহ বিভিন্ন বয়সী মানুষকে শারীরিক নির্যাতন, সাধারণ মানুষের প্রাপ্য টাকা না দেওয়া, মাদক ও অনৈতিক কর্মকান্ড তার নিত্য দিনের কাজ।’ মনিবুর রহমান আরও বলেন, ’আমার মা নুরজাহান সিকদারের জমির সাথে খেপুপাড়া নেসারুদ্দিন ফাযিল মাদরাসার সুবিধার্থে মাদরাসার স্থাবর সম্পত্তির এওয়াজবদল হয়।

 

এওয়াজ বদলের পর ১৯৫৩ সাল থেকে আমরা বাড়ীঘর নির্মাণ করে বসবাস করছি। একই সম্পত্তি থেকে আল-হেরা জামে মসজিদ ও দারুল ইহসান মডেল মাদরাসা ও দারুল ইহসান হিফজুল কুরআন মাদরাসায় জায়গা দান করেছি। চলমান এসব প্রতিষ্ঠানগুলো নিচু পতিত জমি বালু ভরাট করলে লোভাতুর দৃষ্টি পড়ে সৌরভ সিকদারের।

 

জমি দখলের উদ্যেশে প্রকাশ্যে একদল গুন্ডা নিয়ে ইটপাটকেল নিক্ষেপ করে কাজ বন্ধ করে দেয়, প্রতিষ্ঠানের সাইনবোর্ড পুকুরে ফেলে ২লাখ টাকা চাঁদা দাবী করে। অন্যথায় মারধোর ও হত্যার হুমকি দেয়।

 

 

সৌরভের সাথে জমির কোনো ধরণের সম্পর্ক না থাকলেও সম্পূর্ণ দলীয় ক্ষমতা প্রয়োগ করে জোর-জবর দখল করার জন্য গত ৬মাস ধরে আমাদের পরিবারকে হয়রানী করছে।এনিয়ে ওই জমিতে কলাপাড়া বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালতে মামলা চলমান রয়েছে।’ স্থানীয় প্রেসক্লাবে মো: হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে স্থানীয় গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

 

এছাড়া ভুক্তভোগী সুনির্মল হাওলাদার, হাজী ওয়াজেদ আলী মাস্টারবাড়ী মসজিদ কমিটির হারুন হাওলাদার, হাজী ওয়াজেদ আলী ওয়াকফ স্টেট’র এম রিফাত ইসলাম, খেপুপাড়া নেছারুদ্দিন ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা নাছির উদ্দীন হাওলাদার প্রমূখ উপস্থিত ছিলেন।

 

 

এ বিষয়ে এসএম মরতুল্লা সৌরভ সিকদার বলেন, ’আমার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। পারিবারিক বিরোধকে পূঁজি আমার পরিবারের ইমেজ ও রাজনৈতিক পরিচয়কে বির্তকিত করার জন্য এটি একটি ষড়যন্ত্র।’

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD